ব্রেকিং নিউজ
রাসুল (সা.) দুশ্চিন্তা থেকে মুক্তির জন্য যে দোয়া পড়তেন বিদায়ী শ্রেষ্ট শিক্ষিকা লিপিকা দস্তিদারের অবসরে যাওয়ায় বিদায় সংবর্ধনা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান ছেলে পর এবার কন্যা সন্তানের মা হলেন পরীমনি পাইকগাছা শাখার বাস মালিক সমিতি'র আহবায়ক কমিটি গঠন ঢাকায় মেট্রো স্টেশনের টয়লেট ব্যবহারে গুনতে হবে টাকা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, পুরুষ মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৮ প্রার্থীর মনোনয়ন দাখিল
×

ইসলামী ডেস্ক
প্রকাশ : ৪/৬/২০২২ ১১:৫৭:৩৮ PM

দুর্গাপুরে পথ পাঠাগারের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি নেত্রকোনার দুর্গাপুরে নানা আয়োজনের ‘‘পথ পাঠাগার’’ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার বিকেলে প্রেসক্লাব মিলনায়তনে কেক কাটা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ হয়। আলোচনা সভার সভাপতিত্ব করেন পথ পাঠাগারের প্রতিষ্ঠাতা সভাপতি নাজমুল হুদা সারোয়ার।

পথ পাঠাগার সদস্য জিয়াউল হক শুভ‘র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইউএনও মোহাম্মদ রাজীব উল আহসান। অন্যদের মাঝে বক্তব্য রাখেন, সুসং আদর্শ বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক একে এম ইয়াহিয়া, প্রেসক্লাব সভাপতি এস এম রফিকুল ইসলাম রফিক, সহ সভাপতি তোবারক হোসেন খোকন, সাধারন সম্পাদক জামাল তালুকদার, সাবেক প্রেসক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল, কবি আবুল বাশার, কবি লোকান্ত শাওন প্রমুখ।

বক্তারা বলেন, নতুন প্রজন্মের মাঝে বই পড়ার চর্চাআ আর সমাজের নানা অবক্ষয় মূলক কর্মকাÐ থেকে বেড়িয়ে আসতে ব্যতিক্রমধর্মী পথ পাঠাগারটি সমাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। পথ পাঠাগার মানুষকে আলোকিত করার যে স্বপ্ন দেখাচ্ছে, সেটি থেকে সবার আদর্শ হওয়া উচিত। পাঠাগারটির স্বপ্ন টিকিয়ে রাখতে হলে সমাজে উদার ও মননশীল ব্যক্তিদের এগিয়ে আসার আহŸান জানান বক্তারা। আলোচনা শেষে সন্ধ্যায় কেক কাটা ও চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।